1. mj.fakir1984@yahoo.com : Jahangir Hossain : Jahangir Hossain
  2. rubelmadbor786@gmail.com : Rubel Madbar : Rubel Madbar
  3. msalamc@gmail.com : superadmin :
শনিবার, ০৮ অগাস্ট ২০২০, ০৬:৩০ পূর্বাহ্ন

হতদরিদ্র পথ শিশুদের মাঝে ঈদ বস্ত্র উপহার

মুন্সিগঞ্জ ক্রাইম টিভি ডেস্ক ::
  • আপডেট সময় বুধবার, ২৯ জুলাই, ২০২০
  • ১৫ বার পড়া হয়েছে

মোঃ ইমন ইসলামঃ
মুন্সিগঞ্জ প্রতিনিধিঃ বাংলাদেশ পুলিশের অতিরিক্ত আইজিপি মাহবুব হোসেন পিপিএম (বার) বিপিএম (বার) এর দুই সুযোগ্য পুত্র জাওয়াদ তাজওয়ার মাহবুব ও সাকিব তাজওয়ার মাহবুব এর সৌজন্যে হতদরিদ্র পথ শিশুদের মাঝে ঈদ বস্ত্র উপহার দেওয়া হয়েছে।

মঙ্গলবার (২৮জুলাই) সকাল ১১টায় মুন্সিগঞ্জ সদর উপজেলার দক্ষিণ ইসলামপুর বালুর মাঠে বস্ত্র ও ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

মুন্সিগঞ্জ সদর উপজেলা মীরকাদিমের কৃতি সন্তান,বর্তমান তরুণ প্রজন্মের উজ্জ্বল নক্ষত্র ,আগামী দিনের ভবিষ্যৎ,মানব প্রেমিক
জাওয়াদ তাজওয়ার মাহবুব ও সাকিব তাজওয়ার মাহবুব তাদের পিতা অতিরিক্ত আইজিপি মাহবুব হোসেন এর পাশাপাশি করোনা পরিস্থিতির শুরু থেকেই মুন্সিগঞ্জবাসীর দূরাবস্থার কথা ভেবে খাদ্য,আর্থিক,হ্যান্ড স্যানিটাইজার,রোগ-প্রতিরোধ বৃদ্ধিকারী ঔষধসহ নানান উপকরণ প্রদান করে আসছে।

পবিত্র ঈদ-উল আযহা উপলক্ষে হতদরিদ্র পথ শিশুদের কথা ভেবে নতুন জামা উপহার দিলেন তারা দুই ভাই।

জাওয়াদ তাজওয়ার মাহবুব ও সাকিব তাজওয়ার মাহবুব এর পক্ষে এসময় উপস্থিত ছিলেন,দক্ষিণ পূর্ব এশিয়ার সাংবাদিক মোঃ খালেদ চৌধুরী, বাংলাদেশ পোষ্ট ও কালবেলার জেলা প্রতিনিধি মোঃ রুবেল,মুন্সীগঞ্জের আলো অনলাইন নিউজ পোর্টালের সম্পাদক মোঃ ইমন হোসেন, মোঃ রাহাত, চঞ্চল ইসলাম প্রমুখ।

ঈদ বস্ত্র উপহারের সময় মোঃ ইমন হোসেন বলেন, জাওয়াদ তাজওয়ার মাহবুব ও সাকিব তাজওয়ার মাহবুব আজকের এ ঈদ বস্ত্র উপহার দিয়েছেন।তাদের পক্ষ থেকে যতটুকু সামর্থ রয়েছে সে অনুযায়ী পথ শিশুদের এই ঈদ বস্ত্র দিয়ে সহায়তা করার চেষ্টা করেছেন।

জাওয়াদ তাজওয়ার মাহবুব ও সাকিব তাজওয়ার মাহবুব বলেন,গরীব ও হতদরিদ্র শিশুরা ঈদ কে সামনে রেখে নতুন পোষাকের অভাব বোধ করে থাকে,হয়তো তাদের নতুন পোষাক কেনার সামর্থ হয়ে উঠে না। তাই তারা যেন সুন্দর ভাবে পবিত্র ঈদ-উল আজহা উদযাপন করতে পারে। মূলত তাদের মাঝে হাসি ফুটানোই হলো আমাদের এ ক্ষুদ্র প্রচেষ্টা।ভবিষ্যতে আমাদের এ ধরণের সহায়তা অব্যাহত থাকবে,ইনশাআল্লাহ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 Munshiganjcrime
Theme Dwonload From ThemesBazar.Com