1. mj.fakir1984@yahoo.com : Jahangir Hossain : Jahangir Hossain
  2. rubelmadbor786@gmail.com : Rubel Madbar : Rubel Madbar
  3. msalamc@gmail.com : superadmin :
শনিবার, ০৮ অগাস্ট ২০২০, ০৫:৪৪ পূর্বাহ্ন

৩ সাপ্তাহ পেরিয়ে গেলেও সন্ধান মিলেনি বিধবা সাহানাজ বেগমের 

আরিফ হোসেন হারিছ
  • আপডেট সময় রবিবার, ১২ জুলাই, ২০২০
  • ২৬ বার পড়া হয়েছে
মুন্সীগঞ্জ সিরাজদিখানে ৩ সাপ্তাহ পেরিয়ে গেলেও সন্ধান মিলেনি বিধবা সাহানাজ বেগমের। থানায় ২ টি অত্যাচার নির্যাতনের লিখিত অভিযোগ করার পর থেকে  গত ২১ জুন হতে  নিখোঁজ রয়েছে এবিষয়ে  থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে।
 জানাযায় উপজেলার লতব্দী  ইউনিয়নের নতুন ভাষানচর গ্রামের মৃত হাফিজউদ্দিন বেপারীর মেয়ে বালুচর ইউনিয়নের মোল্লাকান্দী গ্রামের  মৃত সফিকুল ইসলাম বাউলের স্ত্রী সাহানাজ বেগম (৪০)
থানায় ২ টি অত্যাচার নির্যাতনের লিখিত অভিযোগ করার পর ৩ সাপ্তাহ যাবত নিখোঁজ রয়েছেন বলে জানান সাহানাজ বেগমের বড় ভাই মো. মোক্তার হোসেন । নিখোঁজের বিষয়ে মো. মোক্তার হোসেন গত ২৭ জুন সিরাজদিখান থানায় একটি সাধারণ ডায়েরি করেন যাহার নং ৮১৪।
 সাহানাজ বেগমের করা দ্বিতীয় লিখিত অভিযোগের তদন্তকারী অফিসার এসআই বিজয় কৃষ্ণ কর্মকার এর কাছে জানতে চাইলে তিনি বলেন তাদের পারিবারিক কলহ বিদ্যমান ছেলে মাকে দেখতে পারেনা মা ছেলেকে দেখতে পারেনা।
এবিষয়ে সিরাজদিখান থানার অফিসার ইনচার্জ মো: ফরিদউদ্দিন জানান তাদের পারিবারিক ঝামেলা রয়েছে বিষয়টি  আমরা তদন্ত করে খতিয়ে দেখছি উদ্ধারের চেষ্টা অব্যাহত রয়েছে ।
উল্লেখ সাহানাজ বেগমের স্বামী মৃত সফিকুল ইসলাম বাউল উপজেলার লতব্দী ইউনিয়নের রামারন্দন সরকারী প্রাথমিক বিদ্যালয়ে প্রধান শিক্ষক হিসেবে কর্মরত অবস্থায় ২৭ অক্টোবর ২০১৯ ইং তারিখে মৃত্যূ বরন করেন।আবুল হাসানাত (রাফু) বাউল (১৮) নামের একজন পুত্র সন্তান রয়েছে । সাহানাজ বেগমের স্বামীর মৃত্যূর পেনশনের টাকা উত্তোলনের পর ও দেবর বাসুর কাছে স্বামীর জমি কিনতে রেখে যাওয়া ১০ লক্ষ টাকা পেনশন উত্তোলনের টাকা এই টাকা নিয়ে দেবর, বাসুর,ননদ, ভাই বোন ও ছেলের পারিবারিক কলহের জেরে সাহানাজ বেগমের উপর শারীরিক মানসিক অত্যাচার নির্যাতন চালায়।এবিষয়ে  সাহানাজ বেগম থানায় ২ টি অত্যাচার নির্যাতনের লিখিত অভিযোগ করেন। এর পর থেকেই নিখোঁজ রয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 Munshiganjcrime
Theme Dwonload From ThemesBazar.Com