1. mj.fakir1984@yahoo.com : Jahangir Hossain : Jahangir Hossain
  2. rubelmadbor786@gmail.com : Rubel Madbar : Rubel Madbar
  3. msalamc@gmail.com : superadmin :
শনিবার, ০৪ জুলাই ২০২০, ০৭:৩৮ পূর্বাহ্ন

গজারিয়ায় অস্ত্রের মুখে মাদ্রাসা ছাত্রী অপহরণ

আব্দুস সালাম
  • আপডেট সময় শনিবার, ২০ জুন, ২০২০
  • ৫২ বার পড়া হয়েছে

মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলার গুয়া গাছিয়া ইউনিয়নের নতুন চর চাষী গ্রামের একটি বাড়ি থেকে মাদ্রাসা ছাত্রী (১৪) অস্ত্রের মুখে অপহরণ করার অভিযোগ পাওয়া গেছে। নামকরা বখাটে ও ডাকাত জুয়েল (৩০) শুক্রবার মাগরিবের নামাজের পূর্ব মুহুর্তে এই অপহরণের ঘটনা ঘটে। জুয়েল নতুন চরচাষীর মৃত আ: সাত্তারের ছেলে। মাদ্রাসা ছাত্রী অপহরণের সত্যতা স্বীকার করে জিজ্ঞাসাবাদের জন্য দুই নারীসহ ৪ জনকে থানা হেফাজতে আনার বিষয়টি নিশ্চিত করেছে গজারিয়া থানা পুলিশ।

অভিযোগের আলোকে গজারিয়া থানা পুলিশ জুয়েলের দুই বোন, ভগ্নিপতি ও ভগ্নিপতির ভাইকে জিজ্ঞাসাবাদের জন্য থানা হেফাজতে রাখা হয়েছে। আটককৃতরা হলো জুয়েলের বোন লিপি বেগম (২২), শিল্পী বেগম (৩০), ভগ্নিপতি জাফরিন (৩৬), ভগ্নিপতির ভাই সাকিল (২৫)।

মেয়ের বড় ভাই শফিউল জানান, তার বোন মাগারিবের নামাজ পড়ার জন্য অজু করতে বের হয়। এ সময় জুয়েল অস্ত্র নিয়ে দৌড়ে আসে তাদের বাড়ির দিকে। আমার মা ও ফুফুও বাহিরে ছিল। তাদেরকে ধাক্কা দিয়ে ফেলে তার বোনকে অস্ত্রের মুখে তুলে নিয়ে যায়। মা ও ফুফুর আত্মচিৎকারে স্থানীয়রা জড়ো হলেও তার বোনকে উদ্ধার করতে পারেনি। শনিবার (২০ জুন) সকাল ১১টার সময় গজারিয়া থানায় লিখিত অভিযোগ দিয়ে আসছি। চর শিমুলিয়ার শহীদ বেপারী মেয়ে পুরান বাউশিয়া মহিলার মাদ্রাসার ছাত্রী।

এ বিষয়ে গজারিয়া থানার অফিসার ইনচার্জ মো: ইকবাল হোসেন জানান, অপহরণকারী জুয়েল একটা খারাপ ছেলে। জুয়েলের রিপোর্ট ভালো না। তবে মেয়ে অপহরণ না জুয়েলের সাথে চলে গেছে সেটার জন্য ৪জনকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছে। বিষয়টি তদন্ত চলছে। ঘটনার সত্যতা পেলে কঠোর আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 Munshiganjcrime
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarmunshiga45