1. mj.fakir1984@yahoo.com : Jahangir Hossain : Jahangir Hossain
  2. rubelmadbor786@gmail.com : Rubel Madbar : Rubel Madbar
  3. msalamc@gmail.com : superadmin :
শুক্রবার, ০৩ জুলাই ২০২০, ০১:২৫ পূর্বাহ্ন

মুন্সীগঞ্জে সাংস্কৃতিক কর্মীর বিরুদ্ধে অপসংস্কৃতির অভিযোগে মামলা

স্টাফ রিপোর্টার
  • আপডেট সময় সোমবার, ১৫ জুন, ২০২০
  • ২৪২ বার পড়া হয়েছে

মুন্সীগঞ্জে অনিয়মিত সাংস্কৃতিক গোষ্ঠীর একজন সদস্য রুনা আক্তার সোয়া (২২) নামের নাট্য কর্মীর বিরুদ্ধে প্রেমের ফাঁদে ফলে বিভ্রান্ত করার অভিযোগে মুন্সীগঞ্জ থানায় মামলা দায়ের করেছেন ভুক্তভোগী হাসিবের বাবা বাবুল কাজী। মামলাটি হয়েছে ৯ জুন মঙ্গলবার মামলা নং ৩১৬।

অভিযোগের সূত্র থেকে জানা যায়, গত ৯ জুন মঙ্গলবার মুন্সীগঞ্জ সদর থানাধীন রামপাল ইউনিয়নের কাজী কসবা গ্রামের কাজী রিয়াজ উদ্দিনের ছেলে কাজী বাবুল বাদী হয়ে মিথ্যা ও হয়রানীর করার দায়ে সাংস্কৃতিক কর্মী রুনা আক্তার সোয়ার বিরুদ্ধে মামলা করেছেন।

কাজী বাবুল জানান, সাংস্কৃতিক কর্মী রুনা আক্তার সোয়া আমার ছেলে হাসিবকে প্রেমের ফাঁদে ফেলে বিভিন্নভাবে হয়রানী করে আসছে আমাদের পরিবারকে। বেশকিছুদিন আগে আমার ছেলেকে বাড়ি থেকে ডেকে নিয়ে অকথ্য ভাষায় গালমন্দসহ আমার ছেলে ও পরিবারের অন্যান্যদের মিথ্যা মামলায় জড়ানোরও হুমকি দিয়ে আসছিল।আমি অপারগ হয়ে মামলা করতে বাধ্য হয়েছি।

এ বিষয়ে অনিয়মিত সাংস্কৃতিক গোষ্ঠীর সাধারণ সম্পাদক নুরুনবী মুন্নার সাথে আলাপকালে তিনি বলেন, রুনা আক্তার সোয়া নামে আমাদের সংগঠনে কেউ নেই বর্তমানে। সোয়াকে বিগত ৪ বছর আগে অনিয়মিত সংগঠন থেকে বাদ দেওয়া হয়েছে। সে আমাদের সংগঠনের কেউ না। গত ১ বছর আগে সে অনৈতিক কার্যকলাপের সাথে জড়িত থাকার কারনে জেলা শিল্পকলায় বিচার শালিশ করে জেলা সম্মিলিত সাংস্কৃতিক জোটের সাধারন সম্পাদক এবং হিরন -কিরন থ্রিয়েটার এর প্রতিষ্ঠাতা। অনৈক কার্যকলাপের বিস্তারিত আসবে দ্বিতীয় পর্বে। চলবে

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 Munshiganjcrime
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarmunshiga45