1. mj.fakir1984@yahoo.com : Jahangir Hossain : Jahangir Hossain
  2. rubelmadbor786@gmail.com : Rubel Madbar : Rubel Madbar
  3. msalamc@gmail.com : superadmin :
শুক্রবার, ০৩ জুলাই ২০২০, ০১:১২ পূর্বাহ্ন

বি‌য়ের গুঞ্জ‌নে মু‌খে কুলুপ এঁটে‌ছেন বাপ্পি চৌধুরী

অনলাইন ডেস্ক
  • আপডেট সময় শনিবার, ১৩ জুন, ২০২০
  • ৮২ বার পড়া হয়েছে

করোনার এই সংকটকালে স্বাস্থ্যবিধি মেনে অনেকেই বিয়ে করছেন। ঢাকাই চলচ্চিত্রের চিত্রনায়ক বাপ্পি চৌধুরীও এ তালিকায় রয়েছেন। তবে ঢাকঢোল পিটিয়ে নয়, বরং চুপিসারে বিয়ের কাজটি সেরেছেন তিনি। শুধু কি তাই! নববধূকে ঘরেও তুলেছেন এই নায়ক। বাপ্পির ঘনিষ্ঠ একটি সূত্র এ তথ্য জানিয়েছেন।

স্ত্রীর হাতের রান্না খেয়ে মুগ্ধ বাপ্পি। বন্ধু মহলে স্ত্রীর রান্নার ঢের প্রশংসা করেছেন তিনি। নববধূর নাম জানা না গেলেও তাকে ভালোবেসে ‘তুষার কন্যা’ বলে ডাকেন বাপ্পি। বিয়ের গুঞ্জনের সত্যতা জানতে বাপ্পির সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন—‘এই বিষয়ে কিছুই বলতে চাচ্ছি না।’

দীর্ঘ দিন লুকিয়ে প্রেম করেছেন বাপ্পি চৌধুরী। এর আগে রাজধানীর হাতিরঝিলসহ বিভিন্ন স্থানে প্রেমিকাকে নিয়ে ঘুরতে দেখা গেছে তাকে। তখন এ বিষয়ে জানতে চাইলে হেসে উড়িয়ে দিয়েছেন এই নায়ক। করোনাকালে হাতে কোনো কাজ না থাকায় বাসায় স্ত্রীর সঙ্গে সময় কাটাচ্ছেন তিনি। করোনা পরিস্থিতি স্বাভাবিক হলে মধুচন্দ্রিমায় যাওয়ার পরিকল্পনা করেছেন বলেও সূত্রটি জানিয়েছেন।

এর আগেও বাপ্পির প্রেম ও জনপ্রিয় এক চিত্রনায়িকার সঙ্গে বিয়ের গুঞ্জন উঠেছিল। কিন্তু সেসবই গুঞ্জনেই সীমাবদ্ধ রয়ে গেছে। শোবিজ তারকাদের নিয়ে প্রেম, বিয়েসহ নানা গুঞ্জন থাকবে এটাই স্বাভাবিক। কিন্তু বাপ্পির বিয়ের বিষয়টি প্রকাশ্যে আসা এখন সময়ের ব্যাপার মাত্র।

বাপ্পি অভিনীত বেশ কয়েকটি সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে। এছাড়া করোনার এই দুঃসময়ে একাধিক সিনেমার কাজ শুরু করবেন বলেও সূত্রটি জানিয়েছেন। তথ্যসূত্রঃ রাইজিংবিডি ডট কম

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 Munshiganjcrime
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarmunshiga45