1. mj.fakir1984@yahoo.com : Jahangir Hossain : Jahangir Hossain
  2. rubelmadbor786@gmail.com : Rubel Madbar : Rubel Madbar
  3. msalamc@gmail.com : superadmin :
শুক্রবার, ০৩ জুলাই ২০২০, ০২:০৯ পূর্বাহ্ন

বিয়ের গয়নার তালিকায় রুপার মাস্ক!

মোঃ জাহাঙ্গীর হোসেন
  • আপডেট সময় শুক্রবার, ২৯ মে, ২০২০
  • ৬৪ বার পড়া হয়েছে

করোনাভাইরাসের কারণে বিশ্বের বিভিন্ন দেশে চলছে লকডাউন। বিভিন্ন অনুষ্ঠান ও বাইরে চলাচলে কড়াকড়ি আরোপ করা হয়েছে। তবে এমন অবস্থার মধ্যেও অনেকে বিয়ের কাজটি সেরে ফেলছেন। দুই পরিবারের অল্প সদস্য নিয়ে এমন বিয়ে চললেও করোনার কারণে মাস্ক পরা বাধ্যতামূলক। সেই কথা মাথায় রেখেই বিয়ের গয়নার সঙ্গে যুক্ত হয়েছে রুপার তৈরি মাস্ক।

শুনতে অবাক লাগলেও এমনই রুপার মাস্ক তৈরি করেছেন ভারতের কর্ণাটক-মহারাষ্ট্রের সীমান্তবর্তী বেলগাম জেলার অলঙ্কার ব্যবসায়ী সন্দীপ সালগাওকর। করোনা আতঙ্কের আবহে অলঙ্কার হিসাবে এই রুপার মাস্ক ইতিমধ্যেই নজর কেড়েছে অসংখ্য মানুষের। খবর জি নিউজের।

বিয়ের পিঁড়িতে বসা বর-কনের মুখ ঢাকা থাকবে নকশা করা রুপোর মাস্কে। অন্যান্য মাস্কের মতো এটিও ইলাস্টিকের সাহায্যে দু’কানের পাশ দিয়ে মাথার পিছন দিকে বাঁধা থাকবে।

ওই অলঙ্কার ব্যবসায়ী জানান, বিয়ের অন্যান্য অলঙ্কারের মধ্যে বর-কনের মুখ ঢাকা থাকবে সাধারণ কাপড়ের মাস্কে, তাও কি হয়! তাই রুপা দিয়ে এই মাস্ক বানানোর কথা মাথায় আসে তার। অলঙ্কার হিসাবে নতুনত্বের চমকে অনেক মানুষ এটিকে পছন্দও করেছেন।

জানা গিয়েছে, এই রুপার মাস্কের ওজন বড়জোড় ২৫ থেকে ৩৫ গ্রাম। আর এর দাম আড়াই থেকে সাড়ে তিন হাজার টাকার মধ্যেই। তাই বিয়ের গয়না হিসাবে এটিকে খুব একটা দামিও বলা যাবে না।

অলঙ্কার ব্যবসায়ী সন্দীপ জানান, ইতিমধ্যেই এই মাস্ক তৈরির অনেক অর্ডার পাচ্ছেন তিনি। বিয়ের উপহার হিসাবেও রুপার মাস্ক কিনছেন অনেকেই। তথ্যসূত্রঃ ঢাকা টাইমস/২৯মে/একে

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 Munshiganjcrime
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarmunshiga45